1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে বসতঘর আগুনে পুড়ে ছাই

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে আগুনেপুড়ে বসতঘর পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় শমশেরনগর ভাদাইর দেউল এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরিবারের মালামাল ও বসতঘর পুড়ে প্রায় ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

জানা যায়, ভাদাইর দেউলের নূরজান বেগমের বসতঘরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লাগে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগেই ঘর পুড়ে ছাই হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের নূরজান বেগম বলেন, আগুন লাগলো কিভাবে জানি না। ১৩ দিন আগে অন্তসত্তা স্ত্রী রেখে আমার ছেলে মারা গেছে। এক ছেলে প্রতিবন্ধী। এদেরকে নিয়ে এখন কোথায় যাবো। সন্তান, বসতঘর ও মালামাল হারিয়ে নিঃস্ব হয়েছেন বলে নূরজান বেগম জানান।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারি সহযোগিতা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করানো হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক বলেন, সাহায্যের জন্য লিখিত আবেদন করলে এ পরিবারকে সহযোগিতা করা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..