1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোহিত-সূর্যকুমারদের তাণ্ডবে প্রথম টি-টোয়েন্টিতে জয় পেল ভারত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ভারত সফরে দুর্দশা কাটছেই না ওয়েস্ট ইন্ডিজের। ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর টি-টোয়েন্টিতেও বড় হারে শুরু হয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

কলকাতার ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫৭ রানের লড়াকু সংগ্রহই দাঁড় করিয়েছিল ক্যারিবীয়রা। নিকোলাস পুরান খেলেন ৪৩ বলে ৬১ রানের ঝড়ো ইনিংস। ২৪ বলে ৩১ আসে কাইল মায়ার্সের উইল থেকে। শেষদিকে ১৯ বলে ২৪ রানে অপরাজিত থাকেন কাইরন পোলার্ড।

টি-টোয়েন্টি অভিষেকেই দুর্দান্ত বোলিং করেন রবি বিষ্ণুই। ভারতের তরুণ এই লেগস্পিনার ১৭ রান খরচায় নেন ২টি উইকেট। ২টি উইকেট শিকার হর্ষল প্যাটেলের।

জবাবে রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আয়ারদের তাণ্ডবে ৬ উইকেট আর ৭ বল হাতে রেখেই জয় তুলে নেয় ভারত। রোহিত ১৯ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় খেলেন ৪০ রানের বিধ্বংসী ইনিংস।

তার সঙ্গে ওপেনিংয়ে নামা ইশান কিশান অবশ্য টি-টোয়েন্টির মতো ব্যাটিং করতে পারেননি। ৩৫ রান করতে তিনি খরচ করেন ৪২ বল। ১৩ বলে ১৭ করে আউট হন বিরাট কোহলি, ৮ বলে ৮ করেন রিশাভ পান্ত।

তবে সূর্যকুমার আর ভেঙ্কটেশ মিলে ২৬ বলে ৪৮ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন। সূর্য ১৮ বলে ৩৪ আর ভেঙ্কটেশ ১৩ বলে ২৪ রানে অপরাজিত থাকেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..