1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিমি এলাকাজুড়ে যানজট

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলে মহাসড়কে দুর্ঘটনা ও পরিবহনের চাপ বেড়ে যাওয়ায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে মহাসড়কে পরিবহন চলাচলে ধীরগতি রয়েছে।

আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার পুংলির সবুর খান ফিলিং স্টেশন থেকে সল্লা পর্যন্ত অংশে যানজট রয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১টার দিকে মহাসড়কের ভূঞাপুর লিংকরোড-সংলগ্ন এলাকায় একটি পরিবহনের পেছনে আরেকটি পরিবহনের ধাক্কা লাগে। এতে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত পরিবহন উদ্ধার করে থানায় পাঠানো হয়। এতে মহাসড়কের ঢাকাগামী ও উত্তরবঙ্গগামী লেনে যানবাহন চলাচল বন্ধ থাকে। ভোরের দিকে পরিবহনের চাপ থাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে পুলিশের দাবি, বঙ্গবন্ধু সেতু পূর্ব ওজন স্টেশনের ত্রুটিজনিত কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর হারুন অর রশিদ জানান, সকালে ডিউটিতে আসার পরই যানজট দেখা গেছে। তবে কী কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে সেটা বলা যাচ্ছে না।

মহাসড়কের এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, বঙ্গবন্ধু সেতু এলাকায় বাস চলাচল লেনে ট্রাক প্রবেশ করায় যানজট হতে পারে। মহাসড়কের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত সেতু থানার আওতাধীন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..