1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্ষত-বিক্ষত লাশটি পড়েছিলো রেললাইনে, ৯৯৯ থেকে খবর পেয়ে উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : সিলেট-আখাউড়া রেল সেকশনের মাইজগাঁও-ভাটেরা স্টেশনের মধ্যবর্তী স্থানে রেললাইনে অজ্ঞাত ব্যক্তির ক্ষত-বিক্ষত লাশ পড়েছিলো। লাশটি দেখে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানায়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে সিলেট রেলথানা পুলিশ।

শুক্রবার বেলা ১১ টার দিকে ভাটেরা-মাইজগাঁও স্টেশনের মধ্যবর্তী মুমিনছড়া চা বাগান সংলগ্ন এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

সিলেট রেল থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে স্থানীয়রা ৯৯৯ থেকে মাইজগাঁও রেল স্টেশন মাস্টারের কাছে জানানো হয় মুমিনছড়া চা বাগান সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা লাশ পড়ে আছে। বিষয়টি মাইজগাঁও রেল স্টেশন মাস্টার সিলেট রেল থানাকে জানান সকাল ৮টার দিকে। পরে রেল থানার একটি পুলিশ দল ঘটনাস্থল ২৯ নং রেল ব্রিজ এলাকা থেকে ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে সিলেট থানায় নিয়ে যায়।

সিলেট রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলিম হোসেন শিকদার মোবাইলে বলেন, লাশ ক্ষতবিক্ষত অবস্থায় থাকায় নাম-বয়স তাৎক্ষণিক নিশ্চিত হতে পারিনি। কোন ট্রেনে কাটা পড়েছে সেটাও জানতে পারিনি। সিআইডির ফরেনসিক ইউনিটের একটি টিমকে লাশের আলামত সংগ্রহের জন্য আনা হয়েছে। তারা আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন। থানায় বর্তমানে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সিআইডির তদন্ত রিপোর্ট পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..