1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

হলিউডে পা রাখলেন হুমা কুরেশি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঐশ্বরিয়া রাই বচ্চন, আলি ফজল, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনসহ এখন পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা হলিউডে পা রেখেছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন হুমা কুরেশি। জ্যাক স্নাইডার পরিচালিত ‘আর্মি অফ দ্য ডেড’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে হুমাকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির ট্রেলার। যেখানের ক্ষণিকের জন্য দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। হলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে জ্যাক স্নাইডারের নামটি রয়েছে সবার উপরের সারিতে। প্রখ্যাত ‘৩০০’ ছবির সিরিজ তার তত্ত্বাবধানে তৈরি। ‘ম্যান অফ স্টিল’, ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’, ‘জাস্টিস লিগ’-এর মতো সুপারহিরো সিনেমা তৈরি করেছেন জ্যাক। ‘স্যুইসাইড স্কোয়াড’ সিরিজের অন্যতম প্রযোজক তিনি। জনপ্রিয় এই পরিচালক-প্রযোজকের সঙ্গে কাজ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত হুমা কুরেশি।

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অবসরপ্রাপ্ত ডব্লিউডব্লিউই রেস্টলার ডেভ বাতিস্তা। দেখা যাবে এলা পারনেল, ওমারি হার্ডউইকের মতো তারকাদের। আগামী ২১ মে নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..