1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রতিদিনই হাসপাতালে রোগীর সংখ্যা বাড়ছে: শামসুদ্দিনে খালি নেই বেড

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩০৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার: চলমান লকডাউনের তৃতীয় দিনে সিলেটে করোনা চিকিৎসার ‘ডেডিকেটেড’ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৮২ জন রোগী। এর মধ্যে ৪৫ জন করোনা ‘পজিটিভ’ ও বাকি ৩৭ জনের মধ্যে করোনার উপসর্গ রয়েছে। এদিকে স্থান সঙ্কুলান না হওয়ায় করোনার উপসর্গ নিয়ে আসা ৩ জন রোগীকে আজ শুক্রবার হাসপাতাল ভর্তি করা যায়নি। শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র আজ শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রতিদিনই হাসপাতালে রোগীর সংখ্যা বাড়ছে। শুক্রবার রাত সাড়ে ৮টা পর্যন্ত হাসপাতালে ৮২ জন করোনা রোগী রয়েছেন। শামসুদ্দিন হাসপাতালে মোট ৯৬ জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া গেলেও এর মধ্যে ১৬টি আইসিইউ বেড রয়েছে। বাকি বেডের মধ্যে করোনা ‘পজিটিভ’ ও উপসর্গ থাকা রোগীদের ভর্তি করা হয়। শুক্রবার করোনার উপসর্গ নিয়ে আসা ৩ জনকে হাসপাতালে ভর্তি না করে কেন ফিরিয়ে দেয়া হল এমন প্রশ্নের জবাবে ডা. সুশান্ত বলেন, হাসপাতালে ভর্তি ৮২ জনের মধ্যে ৪৫ জন ‘পজিটিভ’ ও ৩৭ জন উপসর্গের রোগীকে চিকিৎসা দেয়া হচ্ছে। অবশিষ্ট ১৪টি বেড পজিটিভ রোগীদের জন্য বরাদ্ধ রাখা হয়। কারণ যেকেনো সময় ‘পজিটিভ’ রোগী আসতে পারে। তাই এসব চিন্তা করে কয়েকটি বেড খালি রাখা হয়। হাসপাতাল থেকে ফিরিয়ে দেয়া রোগীদের মধ্যে কিছুটা শ্বাসকষ্ট ছিল বলেও স্বীকার করেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..