1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

কবরীর মৃত্যুর খবরে বাকরুদ্ধ শাবানা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই মুখ শাবানা ও কবরী। দুজনেই বাংলা চলচ্চিত্রকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ‘মিষ্টি মেয়ে’ খ্যাত কিংবদন্তী নায়িকা সারাহ বেগম কবরীর অসুস্থতার খবর শুনে একদিন আগে রোগমুক্তি কামনা করেছিলেন আরেক কিংবদন্তী শাবানা। কিন্তু শেষ রক্ষা হলো না। সবাইকে কাঁদিয়ে পরপারে পাড়ি জমালেন সবার প্রিয় অভিনেত্রী কবরী।

অনেক আগে থেকেই যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বসবাস শাবানার। অভিনেতা মিশা সওদাগরের মাধ্যমে কবরীর মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি। কান্নাভেজা কণ্ঠে কবরীকে জানিয়েছেন শ্রদ্ধা।

মিশা সওদাগর নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এমটিই জানিয়েছেন। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজি কে বললাম, তিনি অনেকক্ষণ কথা বলেননি। তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, কবরী একজনই হয়। কিংবন্দন্তির প্রতি আরেক কিংবন্দন্তির অসাধারণ সম্মান।’

এর আগে শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ খ্যাত কবরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনা আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..