1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় দেবরের হাতে ভাবি খুন, ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৭০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার নিউ সমনবাগ চা বাগানের পাক্কা লাইন এলাকায় দেবরের ধারালো অস্ত্রের আঘাতে ভাবি রবিতা বাক্তি (২৩) খুন হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ন’টায় নিহতের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পরই স্থানীয় লোকজন ঘাতক দেবর মিঠুন বাক্তিকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেন। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মিঠুন বাক্তি পাক্কা লাইনের মৃত বুলবুল বাক্তির ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, নিউ সমনবাগ চা বাগানের পাক্কা লাইন এলাকার বাসিন্দা চা শ্রমিক মিঠুন বাক্তি (৩০) শুক্রবার রাতে মামা ভাগ্য বাক্তিকে অশ্লীল গালিগালাজ করছিল। হামলার চেষ্টা চালালে ভাগ্য বাক্তির ছেলের বউ এক সন্তানের জননী রবিতা বাক্তি তাকে ঠেকাতে যায়। এসময় মিঠুন ধারালো অস্ত্র দিয়ে রবিতার তলপেটে আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। গুরুতর আহত অবস্থায় চা বাগানের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রবিতা বাক্তি নিউ সমনবাগ চা বাগানের নিয়মিত শ্রমিক ও পাক্কা লাইনের অটোরিকশা চালক সুষেন বাক্তির স্ত্রী। ভাবিকে খুন করে পালানোর চেষ্টাকালে প্রত্যক্ষদর্শীরা মিঠুন বাক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘাতকের পারিবারিক সূত্র জানায়, মিঠুন বাক্তি মাদকসেবী। নেশাগ্রস্থ হয়ে উগ্র মেজাজে খুনের ঘটনা ঘটিয়েছে বলে তাদের ধারণা।

থানার ওসি (তদন্ত) রতন দেবনাথ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মিঠুন বাক্তিকে গ্রেফতার করেছে। নিহতের স্বামী সুষেন বাক্তি তার বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..