1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

এই ঈদে বাজারে আসছে রিয়েলমি এইট সিরিজ ও অলরাউন্ডার সি সিরিজের আরো দুটি ফোন

  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : খুব শীঘ্রই রিয়েলমি বাংলাদেশের স্মার্টফোন ইকোসিস্টেমের অগ্রগতিতে অবদান অব্যাহত রাখার লক্ষ্যে তাদের এইট এবং সি সিরিজ থেকে আরও দুটি নতুন স্মার্টফোন বাজারে আনবে।
কিছুদিন আগে রিয়েলমি ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরার ৮ প্রো এবং সি২১ বাংলাদেশের বাজারে নিয়ে এসে ব্যাপক সাড়া ফেলেছে। ব্যবহারকারীদের এমন প্রতিক্রিয়া বিবেচনায় নিয়ে তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এই ঈদে জনপ্রিয় এইট এবং সি সিরিজ থেকে আরও দুটি স্মার্টফোন বাজারে আনার সিদ্ধান্ত নিয়েছে।
গত ৩ এপ্রিল রিয়েলমি আনুষ্ঠানিকভাবে প্রযুক্তি-প্রেমীদের জন্য রিয়েলমি ৮ প্রো এবং সি২১ বাংলাদেশের বাজারে বিক্রির জন্য উন্মুক্ত করার মাত্র কয়েক দিনের মধ্যেই ব্যাপক প্রশংসিত হয়েছে, যার ফলে রিয়েলমি একই সিরিজ থেকে আরও দুটি ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। রিয়েলমি তরুণদের পছন্দের এইট সিরিজ থেকে যে নতুন স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে সেটিতে স্প্লিট ডিজাইন এবং স্প্লিসিং প্রসেস এর সমন্বয়ের মাধ্যমে বাস্তব জগত এবং ডিজিটাল জগতকে একত্রিত
করে এক অভিনব ডিজাইন করা হয়েছে। দুর্দান্ত ডিজাইনে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে নতুন মাইলফলক স্থাপন করবে রিয়েলমির নতুন স্মার্টফোনটি। পাশাপাশি নতুন স্মার্টফোনটির ওজন মাত্র ১৭৭ গ্রাম এবং ৮ মিমি এর চেয়েও কম পুরুত্বের কারণে এই ফোনটি খুবই হালকা।
রিয়েলমি বাংলাদেশে তাদের ‘এন্ট্রি-লেভেল স্মার্টফোন’ সি সিরিজ দিয়ে যাত্রা শুরু করেছিল। সি সিরিজের সি মূলত রঙের প্রতীক – এমন কিছু যা তরুণ প্রজন্মের অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ এবং এমনকি পছন্দকে উপস্থাপন করে। অন্যদিকে, রিয়েলমির এইট সিরিজ তাদের নম্বর সিরিজের অন্তর্গত এবং মিড-রেঞ্জ লেভেলের ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। এই এইট সিরিজের ফোনগুলো সাধারণত দুর্দান্ত ক্যামেরা সেটআপ এবং তরুণদের প্রিয় অন্যান্য প্রয়োজনীয় ফিচার সহকারে আসে।
এর আগে রিয়েলমি এই সিরিজ থেকে রিয়েলমি ৮ প্রো বাজারে এনেছে। রিয়েলমি ৮ প্রো এখন পর্যন্ত ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সহকারে বাজারের সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন, যা ১৭ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়। ৮ প্রো রিয়েলমি’র সর্বপ্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, যা পুরো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতেই সর্বোচ্চ পিক্সেল। এই ফোনে আরও রয়েছে স্মার্ট আইএসও প্রযুক্তি এবং আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। তাছাড়া, রিয়েলমি এই ফ্ল্যাগশিপে যুক্ত করেছে ইনফিনিট বোল্ড ডিজাইন এবং এজি-ক্রিস্টাল প্রসেস প্রযুক্তি, যার ফলে রিয়েলমি ৮ প্রো’র ডিজাইন বেশ নান্দনিক।
অন্যদিকে, রিয়েলমি সি২১ সি সিরিজের সর্বপ্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার ফোন, যা টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। এটি উচ্চ  নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী সি সিরিজের প্রথম স্মার্টফোনও বটে। সি২১-এ হেলিও জি৩৫ প্রসেসর থাকায় পারফরমেন্স খুবই স্মুথ
এবং এই ফোনে আরও আছে ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

–শেষ—

রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর
ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন:
নাবিল ইকবাল
প্রোজেক্ট ম্যানেজার, রিয়েলমি
ইমেইলঃ nabiq19@gmail.com

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..