1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘আপা নিজের স্বপ্নটা দেখে যেতে পারলেন না’

  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সিনেমায় অভিনয় ছাড়াও প্রযোজনা এবং পরিচালনার সাথে জড়িত ছিলেন বরেণ্য অভিনেত্রী কবরী। একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। কবরী নির্মিত-অভিনীত শেষ ছবি ‘এই তুমি সেই তুমি’। শেষ ছবিতে কবরী নায়িকা হিসেবে বেছে নিয়েছিলেন নবাগতা নিশাত নাওয়ার সালওয়াকে। কাজ করতে গিয়ে প্রায় এক বছর কিংবদন্তী এই শিল্পীর সঙ্গে নানা স্মৃতি জমা হয় সালওয়ার মনে। কবরীর মৃত্যুতে তিনি ভেঙে পড়েছেন। কবরীর শেষ সিনেমার নায়িকা মানবজমিনকে বলেন, ওনার (কবরী) মৃত্যু কিছুতেই বিশ্বাস করতে পারছি না। গত বছর শুটিংয়ের শুরুতে করোনায় সাদেক বাচ্চু মারা যান।

তখন তিনি বলেছিলেন, আহারে লোকটা কাজ শেষ  করে যেতে পারলো না।  এখন আমার ওই কথাটাই মনে পড়ছে। গত মাসের ২৪ তারিখ আমাদের শেষ দেখা হয়েছিল ডাবিংয়ে। তখন বললেন, এখন আর বাসায় এসো না। আমি একটু অসুস্থ। এরপর ফোনেও কথা হয়েছিল। খুবই কষ্ট লাগছে। ‘এই তুমি সেই তুমি’ ছবিটা ওনার স্বপ্ন ছিল। ছবির কাজ হয়তো শেষ। কিন্তু আমরা তো তাকে হারালাম। কবরী আপা তার স্বপ্নটা দেখে যেতে পারলেন না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..