1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

হারের বৃত্তে হায়দরাবাদ, মুম্বাইর টানা দ্বিতীয় জয়

  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৬৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে হারের বৃত্তে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১৩ রানে হেরেছে হায়দরাবাদ। চলমান আইপিএলে ওয়ার্নারদের এটি টানা তৃতীয় হার। অন্য দিকে প্রথম ম্যাচে হারলেও টানা দ্বিতীয় জয়ে ছন্দে ফিরলো চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৫০ রান করে মুম্বাই। জবাবে বোল্ট-চাহার তোপে ১৯.৪ ওভারে ১৩৭ রানে গুটিয়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ। ২২ বলে ৩৫ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মুম্বাইর ক্যারিবীয়ন অলরাউন্ডার কাইরন পোলার্ড।

১৫১ রানের জয়ের টার্গেটে খেলতে নেমে শুরুটা দারুণ ছিল হায়দরাবাদের। উদ্বোধনী জুটিতে অধিনায়ক ওয়ার্নার ও বেয়ারস্টো যোগ করেন ৬৭ রান। কিন্তু ৯০ রানের মধ্যে এই দুই ওপেনার বিদায় নিলে হায়দরাবাদও যেন ভেঙে পড়ে। কেউ দাঁড়াতে পারেনি মুম্বাইর বোলারদের সামনে। ২২ বলে সর্বোচ্চ ৪৩ রান করেন জনি বেয়ারস্টো। তিন চারের সাথে তিনি ছক্কা হাঁকান চারটি। ৩৪ বলে দুটি করে চার ছক্কায় ৩৬ রান করেন ডেভিড ওয়ার্নার। মনিশ পান্ডে (২) ও ভিরাট সিং (১১) আস্থার প্রতিদান দিতে পারেননি। বিজয় শংকর ২৫ বলে ২৮ রান করলেও এর পরের ব্যাটসম্যানরা ছিলেন যাওয়া আসার মিছিলে। কেউ‍ু ছুতে পারেনি দুই অংকের রান।

মুম্বাইর হয়ে তিনটি করে উইকেট নে ট্রেন্ট বোল্ট ও রাহুল চাহার। বুমরাহ ৪ ওভারে ১৪ রানে নেন এক উইকেট।
এর আগে ব্যাট করতে নেমে মুম্বাইর হয়ে ৩৯ বলে সর্বোচ্চ ৪০ রান করেন ওপেনার কুইন্টন ডি কক। তিনি হাঁকান পাঁচটি চার। অধিনায়ক রোহিত শর্মা করেন ২৫ বলে ৩২ রান। দুটি করে চার-ছক্কা রয়েছে তার ইনিংসে। সুরিয়া কুমার (১০) ও ইশান কিশান (১২) জ্বলে উঠতে না পারলেও কাইরন পোলার্ডের ২২ বলে ৩৫ রানের অপরাজিত ইনিংস মুম্বাইকে পৌঁছে দেয় ১৫০ রানের সম্মানজনক স্কোরে। বল হাতে হায়দরাবাদের হয়ে আফগান স্পিনার মুজিব ২৯ রানে নেন দুই উইকেট। ১৯ রানে বিজয় শঙ্কর পান দুটি উইকেট। ৪ ওভারে ২২ রান দিলেও উইকেটের দেখা পাননি আরেক আফগান স্পিনার রশিদ খান।

এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে মুম্বাই (দুই জয়ে চার পয়েন্ট)। কোনো ম্যাচ না জেতা হায়দরাবাদ রয়েছে তলানিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..