1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

সাকিবের ‘গোপন প্রেমিকা’ কে এই মিথিলা?

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৬২ বার পঠিত

বিনোদন ডেস্ক : ২০১৬ সালের শুরুর দিকে ঘটনাটি প্রথম সামনে আসে। তখন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে তানজিয়া জামান মিথিলা নামের এক নারীর ছবি ঘিরে সাকিব-ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে একজন নারীর সঙ্গে সাকিবের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি জন্ম দিয়েছিল নতুন বিতর্কের। ওইসময় সাকিব বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটলেও মিথিলা রাখঢাক না রেখেই জানিয়েছিলেন, ছবির মেয়েটি তিনিই। এবং সাকিবের সঙ্গে এই ছবি তাদের কিশোর প্রেমের স্মারক। তবে এই সম্পর্ক নিয়ে এখন আর তিনি অনুতপ্ত নন।

এমনকি তখন সাকিবের স্ত্রী শিশিরের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে মিথিলা দাবি করেন, তিনি নিজের পরিচয় তৈরি করেছেন। কিন্তু শিশিরের যেটুকু পরিচয় সেটা সাকিবের স্ত্রী হিসেবে। এছাড়া তার নিজের আর কোনও পরিচয় নেই।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী সেই মিথিলা এখন পুরোদস্তুর মডেল-অভিনেত্রী। সাকিবের সঙ্গে তার কিশোরপ্রেমের পুরোনো গুঞ্জন আবারও সামনে এসেছে। আবারও মুখ খুলেছেন মিথিলা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, ‘হ্যাঁ, সাকিবের সঙ্গে আমার রিলেশন ছিল। কিন্তু এ নিয়ে আমি আর কথা বলতে চাই না। কারণ সবারই একটা পারসোনাল লাইফ আছে। সে বিয়ে করেছে, তার এখন সংসার আছে। মানুষের অতীত থাকতেই পারে। কিন্তু এতদিন পরেও এ নিয়ে মানুষের ট্রল কিংবা উত্যক্ত করার কোনও মানে হয় না। এতে করে ওর (সাকিব) এবং আমার দুজনেরই ঝামেলা হচ্ছে। কারণ সাকিবের মতো আমিও একটা সম্পর্কে রয়েছি। আমারও পরিবার, বন্ধু-বান্ধব আছে। সবার এটা বোঝা উচিত।’

গেল ৩ এপ্রিল রাতে রাজধানীর হোটেল রেডিসন ব্লু’র ওয়াটার গার্ডেনের বলরুমে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ীর মুকুট পরেন মিথিলা।

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এই দেশি সুন্দরী।

২০১৯ সালে ভারতের হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ নামের ছবি দিয়ে বলিউডে পা রাখেন মিথিলা। ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ এর মতো ছবিগুলোর সহকারী পরিচালক ছিলেন হায়দার খান। ‘রোহিঙ্গা’ ছবিতে মিথিলার বিপরীতে রয়েছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। মিথিলাকে ঘিরে চিত্রনাট্য সাজানো এই ছবিটি এখন মুক্তির দিন গুনছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..