1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সরকারী ভূমি দখল করে গৃহ নির্মাণ ও অপকর্মের আখড়া

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৮৯ বার পঠিত

অর্জুন দেবনাথ :মৌলভীবাজার জেলার কমলগঞ্জে সরকারী ভুমি দখল করে গৃহ নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। অবৈধ নির্মিত গৃহে প্রতিদিন অবৈধ মাদক সেবনের আখড়া বসার পাশাপশি মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেছে।
জানাযায়,উপজেলার শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের কমলগঞ্জ থানা থেকে প্রায় ৬শ গজ পশ্চিমে ধলাই ব্রীজের পার্শ্বে সরকারী জমিতে অস্থায়ী গৃহ নির্মান করেন জনৈক কিছু অসাধু ক্ষমতাবান ব্যক্তিবর্গ। অস্থায়ীগৃহ নির্মাণকারী ভূমিহীন বলে আবেদন করেই অবৈধভাবে প্রভাবশালীদের ছত্রছায়ায় অস্থায়ী ভাবে গৃহ নির্মাণ করে। সেই গৃহে প্রায় প্রতিদিনই মাদক সেবনের আখড়া বসে। এছাড়া এখান থেকে মাদক বিক্রি সহ নানান অপকর্ম করা হয়ে থাকে, স্থাণীয় বাসিন্দারা মাদকসেবীদের উৎপাতে অতিষ্ট হয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ করলে রহস্যজনক ভাবে কোন ব্যবস্থা নেয়া হয়নি।
এই বিষয় জানতে চাইলে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী বলেন, তিনি এই বিষয় জানতেন না,তিনি অবশ্যই এই বিষয়ে অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..