1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

সাকিবের ব্যর্থতার দিনে হারল কলকাতা

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪০ বার পঠিত

অনলাইন ডেস্ক: এ নিয়ে টানা দুই ম্যাচে হারল কলকাতা নাইট রাইডার্স। নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের সঙ্গে জিততে জিততে হেরে যায় নাইটরা। আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাংগালুরুর কাছেও হারল দলটা।

ব্যাট হাতে একের পর এক ব্যর্থতার গল্প লিখেছে নাইট ব্যাটসম্যানরা। কেউ সেট হতে গিয়ে আউট হয়েছে আবার কেউ টেস্ট মেজাজে ব্যাটিং করে ডেকে আনেন বিপর্যয়। বলা যায় কলকাতা উভয় দিক থেকেই ব্যর্থ।দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রয়াল চ্যালেঞ্জার্স।ব্যাট করতে নেমে ওপেনার বিরাট কোহলির ৫ রানে ফেরার পর রজত পাতিদারের ১ রানে বিদায় নেয়ায় বিপাকে পড়ে ব্যাঙ্গালুরু। তবে দেবদূত পাডিকালকে নিয়ে ৮৬ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা সামাল দেন গ্লেন ম্যাক্সয়েল।

 

সাকিব-কামিন্সদের উপর চড়াও হয়ে ম্যাক্সওয়েলের ৭৮ (৪৯) রানে বিদায়ের পর চার-ছয়ের ঝড় তোলেন এবি ডি ভিলিয়ার্স। মাত্র ৩৪ বলে ৩ ছয় ও ৯ চারে অপরাজিত ৭৬ রান করে দলকে এনে দেন বিশাল সংগ্রহ। ব্যাঙ্গালুরু ৪ উইকেটে করেছে ২০৪ রান।কলকাতার হয়ে সাকিব ২ ওভার করে দেন ২৪ রান। এছাড়া বরুণ চক্রবর্তী ২ উইকেট, প্যাট কামিন্স ও প্রসিধ কৃষ্ণা ১টি করে উইকেট নিলেও করেছেন খরুচে বোলিং।রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দেয়া ২০৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন কেকেআরের দুই ওপেনার নিতিশ রানা এবং শুভমান গিল। মাত্র ৯ বলে ২১ রান করে দলীয় ২৩ রানের মাথায় আউট হয়ে যান শুভমান।এরপর দলীয় ৫৭ রানের মাথায় আউট হন রাহুল ত্রিপাথি। তিনি করেন ২০ বলে ২৫ রান। নিতিশ রানা আউট হন এর পরপরই। ১১ বলে ১৮ রান করে। ইয়ন মরগ্যান করেন ২৩ বলে ২৯ রান। দিনেশ কার্তিক আউট হন ৫ বলে ২ রান করে।

সাকিব আল হাসান আগের দুই ম্যাচে রানের দেখা পাননি। আজ কিছুটা রান করেছেন। তবে তা ছিল ব্যায়বহুল। ২৫ বলে ২৬ রান। আন্দ্রে রাসেল করেন ২০ বলে ৩১ রান। প্যাট কামিন্স ২ বলে করেন ৬ রান।শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৬৬ রানে থমকে যায় কলকাতার ইনিংস। ৩ উইকেট নেন ১৫ কোটি রুপির বোলার কাইল জেমিসন। ২টি করে উইকেট নেন ইয়ুজবেন্দ্র চাহাল এবং হার্শাল প্যাটেল। ১ উইকেট নেন ওয়াশিংটন সুন্দর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..