1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

লকডাউন অমান্য করায় শ্রীমঙ্গলে ৭ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণে সরকারের বেঁধে দেয়া ৮ দিনের লকডাউন বাস্তবায়নে আজ রবিবার  শ্রীমঙ্গলে ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৮০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ দুপুর ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত  শ্রীমঙ্গল শহরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৭ টি মামলার বিপরীতে এই জরিমানা আদায় করেন।শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সূত্র জানায়, লকডাউন চলাকালিন নির্ধারিত সময়ের পর দোকানপাট খোলা রাখা, অপ্রয়োজনে বাড়ির বাইরে আসা, মাস্ক ব্যবহার না করাসহ বিভিন্ন কারনে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম ও    শ্রীঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. নেছার উদ্দিন।এ সময় শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান  ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক সহ পুলিশের একটি দল  উপস্হিত ছিলেন।
মাস্ক না পরার দায়ে এবং সরকারী আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ লকডাউন অমান্য করায় সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইনের সংশ্লিষ্ট ধারায় এসব জরিমানা করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম বলেন, স্বাস্হ্যবিধি, মাস্ক পরিধান ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।এছাড়াও মৌলভীবাজার জেলায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অর্ধ-শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৪০ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড প্রদান ও আদায় করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..