1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ১৫ জন ভিক্ষুক পেলেন তিন লক্ষ টাকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৭২ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে এরইমধ্যে ১৫ জন ভিক্ষুক পেয়েছেন তিন লক্ষ টাকা। উপজেলায় ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে এই নগদ অর্থ দেওয়া হয়েছে।

বুধবার (১৫ মার্চ) দুপুরে সদর উপজেলার ১২টি ইউনিয়নের ১৫ জন ভিক্ষুককের সহায়তা করা হয়। প্রত্যেককে ২০ হাজার টাকা করে সর্বমোট তিন লক্ষ টাকার দেয়া হয়।

সমাজসেবা অধিদপ্তরের ‘‘ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান’ কর্মসূচির আওতায় সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে এসকল সহায়তা দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা সমাজসেবা অফিসার সুমন দেবনাথ বলেন, সদর উপজেলার ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠির উপযোগী পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান লক্ষ্যে এই সহায়তা প্রদান করা হলো। উপজেলার স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানদের তত্ত্বাবধানে তাঁদের উপযোগী কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

বুধবার (১৫ মার্চ) সদর উপজেলা নিবাহী অফিসার সাবরিনা রহমান এসকল অর্থ সহায়তার চেক তুলে দেন। এ সময় উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকতা সুমন দেবনাথ, উপজেলা যুবউন্নয়নের সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা অমলেন্দু দাশ মিলন ও ১২টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..