1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে দিন দুপুরে জনতার হাতে এক চোর আটক

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৪৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: কমলগঞ্জে দিন দুপুরে বাড়ির আসবাপত্র চুরি করে পালাতে গিয়ে জনতার হাতে ধৃত হয়েছে এক চোর। ঘটনাটি ঘটেছে উপজেলার মাধবপুর ইউনিয়নের মাঝেরগাঁও মণিপুরী পল্লীতে।

জানা যায়, আজ সোমবার (১৯ এপ্রিল) দুপুরে মাঝেরগাঁও গ্রামের মৃত চন্দ্রমনি সিংহের স্ত্রী রাজেশ্বরী সিনহা বিষ্ণু উৎসবে যোগ দিতে পার্শ্ববর্তী শিববাজার মন্ডপে যান। এই সুযোগে বাড়ি খালি পেয়ে পেছনের রান্না ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে চোর। এসময় ঘরে থাকা বাসার আসবাপত্র চুরি করে পালিয়ে যাওয়ার সময় রাজেশ্বরী সিনহার ভাইপো মনি সিংহ দেখে ফেলে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে চোরকে ধাওয়া দিয়ে মাঝেরগাঁও চৌরাস্তা নামক স্থানে বিকাল সাড়ে ৩টায় জনতার হাতে ধৃত হয় চোর সাগর মিয়া (২৫)। সে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রিয়াজনগর এলাকার অনু মিয়ার ছেলে। পরে উত্তম মধ্যম দিয়ে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দিলে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলামে নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে চোর সাগর মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।
কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..