1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চট্টগ্রাম বন্দরে জাহাজের ধাক্কায় লাইটার জাহাজ ডুবি, নিখোঁজ ৭ নাবিক

  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৫৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে বালুবোঝাই জাহাজের ধাক্কায় টিটু-১৪ নামের একটি সিমেন্ট ক্লিংকার বোঝাই লাইটারেজ জাহাজ ডুবির ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার (১৮ মার্চ) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ৭ নাবিক নিখোঁজ হয়েছেন। এছাড়া ৭ জনকে জীবিত উদ্ধার করেছে কোস্টগার্ড।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম আব্দুর রউফ বলেন, এমভি টিটু-১৪ নামে লাইটারেজ জাহাজটি একটি বালুবাহী বার্জের ধাক্কায় ডুবে গেছে। জাহাজটিতে সিমেন্ট তৈরির কাঁচামাল ছিল। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।

বড় জাহাজ থেকে সিমেন্টবোঝাই করেন ঢাকার কাঁচপুর যাওয়ার জন্য অপেক্ষা করছিল লাইটার ভেসেলটি। এ সময় বড় একটি জাহাজ ধাক্কা দিলে লাইটারেজ জাহাজটি ডুবে যাই। এ ঘটনায় তাদের কন্টিনজেন্ট, সাঙ্গু কন্টিনজেন্ট, কুতুবদিয়া কন্টিনজেন্ট ও সদর কন্টিনজেন্ট একযোগে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

বাংলাদেশ লাইটারেজ জাহাজ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি নবি আলম বলেন, এমভি টিটু-১৪ নামে একটি জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। জাহাজটি আবুল খায়ের গ্রুপের। জাহাজের নাবিকদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।

বন্দরের বহির্নোঙর থেকে মালামাল লোড করে সি-বিচ এলাকার দিকে যাওয়ার পথে জাহাজটি ডুবে যায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..