1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন্ধ হয়ে যাচ্ছে দ্য কপিল শর্মা শো

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের অন্যতম জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। হাস্যরসাত্মক এই অনুষ্ঠানের প্রাণভোমরা কপিল শর্মা। এছাড়াও আরও কয়েকজন কমেডিয়ান অনুষ্ঠানটিতে অংশ নেন। দর্শকদের বিনোদিত করেন।

তুমুল জনপ্রিয় এই শো যারা পছন্দ করেন, তাদের জন্য দুঃসংবাদ। কারণ এটি বন্ধ হয়ে যাচ্ছে। তবে চিরতরে নয়, কিছুদিনের জন্যই বন্ধ করা হচ্ছে অনুষ্ঠানটি। এমনটাই জানা গেল ভারতীয় গণমাধ্যম থেকে।

জানা গেছে, আগামী জুনে একমাসের জন্য যুক্তরাষ্ট্রে যাবেন কপিল শর্মা। সেখানে তিনি বেশ কয়েকটি লাইভ শো’তে অংশ নেবেন। এজন্য ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং করতে পারবেন না।

এছাড়া নন্দিতা দাসের পরিচালনায় নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন কপিল। সেটা নিয়েও থাকবে অনেকদিনের ব্যস্ততা। এসবের ফাঁকে অনুষ্ঠানের জন্য সময় বের করতে পারবেন না। তাই প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছেন, কিছুদিনের জন্য বিরতি দেওয়া হবে এই কমেডি প্রোগ্রামের।

তবে ‘দ্য কপিল শর্মা শো’ সহসাই বন্ধ হচ্ছে না। কেননা যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে কপিল কিছু পর্বের শুটিং করে যাবেন। সেগুলো দেখতে পারবেন ভক্তরা।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে জনপ্রিয়তার সঙ্গে প্রচার হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। কপিলের সঙ্গে এর বিভিন্ন পর্বে অংশ নেন অর্চনা পুরাণ সিং, কিকু শারদা, ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, ভারতী সিং প্রমুখ। এর আগেও বন্ধ হয়েছিল অনুষ্ঠানটি। তখন পরিবারকে সময় দেওয়ার জন্য বিরতি নিয়েছিলেন কপিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..