1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মাদক বিরোধী আলোচনা সভা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১২৮৮ বার পঠিত

বিশ্বজিৎ কর : মৌলভীবাজার সরকারি কলেজ মাঠে জেলা যুব কল্যাণ সংস্থা মৌলভীবাজার এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রবিবার সকাল ১১ টায় “যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে আমাদের করনীয়” শীর্ষক এক মাদক বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া । মৌলভীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুদ্দীন আহমেদের সভাপতিত্বে মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুব কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আলিম উদ্দিন হালিম, ও জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় মোহাম্মদ জাকারিয়া মাদকের কুফল সম্পর্কে বলেন মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজকে রক্ষার জন্য ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদক জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে জীবনকে দুর্বিষহ করে তোলে এবং পারিবারিক বন্ধনকে বিনষ্ট করে।
তাই মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির জন্য জেলা যুব কল্যান সংস্থার এমন মহতী উদ্যোগকে তিনি সাধুবাদ জানান।

এসময় তিনি মাদক প্রতিরোধে মৌলভীবাজার জেলা পুলিশের মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতির কথাও উল্লেখ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..