1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে চা কন্যা স্কুুল শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩৬৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা কন্যা ও চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ঝর্ণা কুর্মীর হত্যাকারীর দৃষ্টান্তম‚লক শাস্তি দাবি করে কমলগঞ্জের শমশেরনগর চা বাগানে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নারী চা শ্রমিক, চা ছাত্র যুব পরিষদ ও সাধারণ ছাত্র-ছাত্রীরা। মানববন্ধন ও প্রতিবাদ সভায় সহমত পোষণ করেন বাংলাদেশ চা বাগান কর্মচারি পরিষদ নেতৃবৃন্দরা। রোববার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় শমশেরনগর চা বাগানের খ্রিস্টান মিশনের সামনে অবস্থান নিয়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ চা বাগান কর্মচারি পরিষদের কোষাধ্যক্ষ তালুকদার আমিনুর রহমান, পাত্রখোলা চা বাগানের কর্মচারি চম্পক কুর্মী, শমশেরনগর চা বাগানের শ্রমিক ও নারী নেত্রী মনি গোয়ালা ও ছাত্রী বর্ণা চাষা।
বক্তরা বলেন, গত ১৮ মার্চ শ্রীমঙ্গলস্থ নিজ বাসা থেকে রহস্যজনকভাবে গলায় ফাঁস দেওয়া অবস্থায় চা কন্যা ও চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা ঝর্ণা কুর্মীর লাশ উদ্ধার করা হয়। লাশটির পাগুলো মেঝের সাথে লাগানো ছিল। অথচ গলায় ফাঁস দেওয়া। কোন অবস্থায় এটি ফাঁসে মৃত্যু হতে পারে না। পুলিশ লাশ উদ্ধারকালে সন্দেহ পোষন করেছে। এ ঘটনায় নিহত স্কুল শিক্ষিকার কাকা রাম প্রসাদ কুর্মী বাদি হয়ে এদিনই শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে তার ব্যাঙ্কার স্বামী সঞ্জয় কুর্মীকে গ্রেফতার করেছে।
বক্তারা আরও বলেন বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মাঝে কিছুটা দাম্পত্য বিরোধ ছিল। এ কারণেই হয়তো পরিকল্পিতভাবে হত্যা করে পরে গলায় ফাঁস দেওয়া হয়। তাদের দাবি যে, যেহেতু পুলিশ স্বামীকে গ্রেফতার করেছে এখন তার দৃষ্টান্তম‚লক শাস্তি দিতে হবে। গ্রেফতার স্মামী একজন ব্যাংকার বলে তাকে রক্ষা করতে কেউ না কেউ চেষ্টা করতে পারে তাই মানববন্ধন ও প্রতিবাদ সভা করছেন বলে জানান আয়োজকদের অন্যতম মনি গোয়ালা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..