1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টিকা জটিলতায় মিস ইউনিভার্স থেকে বাদ পড়লেন মিথিলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: মিস ইউনিভার্স’ হওয়ার স্বপ্ন নিয়ে মডেল তানজিয়া জামান মিথিলার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে প্রতিযোগিতা থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ। সেইসঙ্গে ‘মিস ইউনিভার্স ২০২০’-এর ওয়েবসাইট থেকে নামিয়ে ফেলা হয়েছে এ প্রতিযোগীর নাম! এ বিষয়ে মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম জানান, দেশে এখন লকডাউন চলছে। এছাড়া মিথিলার প্রস্তুতির ঘাটতি ও যুক্তরাষ্ট্রের ভিসা না পাওয়ার কারণে সার্বিক দিক বিবেচনা করে বৈশ্বিক এ আসর থেকে মিথিলার নাম প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

তিনি জানান, মিস ইউনিভার্সের এবারের মূল আসরে বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী অংশ নিচ্ছে না। মিথিলা বলেন, এটা ব্যাড লাক। মিস ইউনিভার্স বাংলাদেশের টাইটেলটা তো আমারই। মূল আয়োজনে অংশ নিতে না পারলেও আমি দেশের জন্য কাজ করব। তিনি বলেন, ভিসা জটিলতা এবং আমার ভ্যাকসিন না নেওয়া; এ দুই কারণে এটা সম্ভব হয়নি। ভ্যাকসিন ছাড়া আমেরিকাতে ঢুকতে দেবে না। এছাড়া বৈশ্বিক প্লাটফর্মে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করা জন্য ‘বিউটিফুল বাংলাদেশ’ শীর্ষক একটি ভিডিওচিত্র নির্মাণ করার কথা ছিল, লকডাউনের কারণে সেটি করাও সম্ভব হয়নি। সবকিছু মিলিয়ে যাওয়া হচ্ছে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..