1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রিজওয়ানের ব্যাটে জয়ে শুরু পাকিস্তানের

  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৩৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: দক্ষিণ আফ্রিকায় সফল সিরিজ শেষ করে পাকিস্তান দল এখন জিম্বাবুয়ে। তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজে সেখানেও জয় দিয়ে মিশন শুরু করেছে পাক শিবির। বুধবার হারারেতে প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক জিম্বাবুয়েকে ১১ রানে হারিয়েছে বাবর আজম শিবির। আগে ব্যাট করতে নেমে রিজওয়ানের ব্যাটে সাত উইকেটে ১৪৯ রান করে পাকিস্তান। জবাবে জিম্বাবুয়ের ইনিংস থামে সাত উইকেটে ১৩৮ রানে। ৬১ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে একটা সময় মনে হচ্ছিল জিতে যাবে জিম্বাবুয়ে। কিন্তু উসমান কাদির ও হাসনাইনদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেনি তারা। জিম্বাবুয়ের হয়ে ক্রেইগ আরভিন ২৩ বলে করেন সর্বোচ্চ ৩৪ রান। লুক জংয়ে ২৩ বলে অপরাজিত থাকেন ৩০ রানে। ওপেনার তিনাশে ৩৫ বলে করেন ২৯ রান। বল হাতে পাকিস্তানের হয়ে উসমান কাদির তিনটি, হাসনাইন দুটি, হ্যারিস রউফ ও মোহাম্মদ হাফিজ নেন একটি করে উইকেট।

এর আগে ব্যাট করতে নেমে পাকিস্তানের হয়ে বলতে গেলে একাই রান করেছেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। ৬১ বলে ১০ চার ও এক ছক্কায় ৮২ রানে অপরাজিত থাকেন তিনি। ফকর জামান ১৩ ও দানিশ আজিজ করেন ১৫ রান। বাকিদের কেউ ছুতে পারেননি দুই অঙ্কের রান। জিম্বাবুয়ের হয়ে মাধেভেরে ও জংয়ে দুটি করে উইকেট লাভ করেন। সিরিজের ১-০তে এগিয়ে পাকিস্তান। আগামী ২৩ এপ্রিল হারারেতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ। একই ভেন্যুতে ২৫ এপ্রিল হবে তৃতীয় ম্যাচ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..