1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনার ডেঞ্জার জোন সিলেট: আরো একজনের মৃত্যু শনাক্ত ১৩০

  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৬১ বার পঠিত

অনলাইন ডেস্ক: সিলেট বিভাগে থামছে না করোনায় প্রাণহানী। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরো একজন। আর ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৩৫ জন। যার মধ্যে ৬৯ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৪৯ জন। বুধবার (২১ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৩৫ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৬৯ জন, সুনামগঞ্জে ৮ জন, মৌলভীবাজারে ১৩ জন, হবিগঞ্জে ২৩ জন, ওসমানী মেডিক্যালে আরও ২২ জনের করোনা সনাক্ত হয়।
নতুন এই ১৩৫ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৮৩৫ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৬২৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ২ হাজার ২৭৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৪১ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪৯ জন। এরমধ্যে সিলেটের ১৩৯ জন ও মৌলভীবাজারের ১০ জন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৭৯৯ জন। এর মধ্যে সিলেট জেলার ১১ হাজার ৪১১ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৭৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৬৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪২ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৮ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩১৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৯৮ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৩ জন, মৌলভীবাজারে ২ জন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ১ জন মারা গেছেন তিনি সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১৫ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৪৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..