1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার পাঞ্জাবের কাছেও হারল চেন্নাই

  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩৬৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের তৃতীয় ম্যাচেও জিততে পারল না চেন্নাই। ব্যাটিং ব্যর্থতার কারণে পাঞ্জাব কিংসের বিপক্ষে ৫৪ রানের বড় ব্যবধানে হারে মহেন্দ্র সিং ধোনির দল।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৮০ রানের লড়াকু সংগ্রহ পায় পাঞ্জাব। জবাবে মাত্র ১২৬ রানেই গুটিয়ে যায় পাঞ্জাব।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে রোববার (৩ এপ্রিল) আইপিএলের একাদশ ম্যাচে পাঞ্জাবের দেওয়া ১৮১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৬ রানেই ৫ উইকেট হারিয়ে বসে চেন্নাই। দলের হয়ে সর্বোচ্চ ৩০ বলে ৫৭ রানের ইনিংস খেলেন শিভম দুবে। তাছাড়া মহেন্দ্র সিং ধোনি খেলেন ২৮ বলে ২৩ রানের ইনিংস। শেষপর্যন্ত ব্যাটারদের আসা-যাওয়ায় ১২৬ রানেই থেমে যায় চেন্নাই। পাঞ্জাবের হয়ে একাই ৩ উইকেট তুলে নেন রাহুল চাহার। দুইটি করে উইকেট পান বৈভব অরোরা ও লিয়াম লিভিংস্টোন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই আগ্রাসী থাকে পাঞ্জাবের ব্যাটাররা। প্রথমদিকে মায়াঙ্ক আগারওয়াল ৪ ও ভানুকা রাজাপক্ষে ১৪ রানে ফিরে গেলেও পরবর্তীতে দলের হাল ধরেন শিখর দাওয়ান ও লিয়াম লিভিংস্টোন। ৫২ বলে ৯৫ রানের জুটি গড়েন এ দুই ব্যাটার। এরপর ২৪ বলে ৩৩ করে ধাওয়ান ফিরে গেলেও একপ্রান্তে তাণ্ডব চালান লিভিংস্টোন। ৩২ বলে ৫ চার ও ৫ ছক্কায় ৬০ রান করে উইকেট হারান তিনি। এছাড়া শেষদিকে জিতেশ শর্মার ১৭ বলে ২৬ রানে ভর করে ১৮০ রানের লড়াকু সংগ্রহ পায় পাঞ্জাব।

চেন্নাইয়ের পক্ষে দুটি করে উইকেট পান ক্রিস জর্ডান ও ডোয়াইন প্রিটোরিয়াস। এছাড়া একটি করে উইকেট তুলে নেন মুকেশ চৌধুরী, ডোয়াইন ব্রাভো ও রবীন্দ্র জাদেজা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..