1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুভেচ্ছায় ভাসছেন বিশ্বকাপ জয়ী দম্পতি

  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩০০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইংল্যান্ডকে ৭১ রানে হারিয়ে সপ্তমবারের মতো নারী বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের দেওয়া ৩৫৭ রান তাড়া করতে নেমে ২৮৫ রানেই থামে ইংল্যান্ডের ইনিংস। তবে এই জয়কে ছাপিয়ে গেছে অন্যরকম এক ঘটনা।

স্বামী এবং স্ত্রী উভয়েই ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন ক্রিকেটবিশ্বেই এমন দাম্পত্য বিরল। ২০১৫ বিশ্বকাপ ফাইনালের পরের এবং গত রবিবারের ফাইনালের পর ছবি একসঙ্গে সোশ্যাল সাইটে দিয়েছে আইসিসি। যা সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে।

ক্রিকেটপ্রেমীরা এই দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন। বিশ্বজয়ী সেই জুটি হলেন মিচেল স্টার্ক এবং এলিসা হিলি।

২০১৫ সালে পুরুষদের ওয়ানডে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। অজিদের চ্যাম্পিয়ন হওয়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল মিচেল স্টার্কের। ৮ ম্যাচে ২২ উইকেট নিয়ে বিশ্বকাপের সেরা ক্রিকেটারও নির্বাচিত হন। সেদিন স্বামীর পাশেই ছিলেন হিলি। মাঠেও যান জাতীয় দলকে সমর্থন করতে। বিশ্বকাপ শিরোপা হাতে নিয়ে স্টার্ক স্ত্রীর সঙ্গে ছবিও তুলেছিলেন। সাত বছর পর সেই ঘটনারই যেন পুনরাবৃত্তি ঘটল।

এবার মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। যা তাদের সপ্তম বিশ্বকাপ জয়। এই টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনালে সেঞ্চুরি করে ইতিহাস গড়েছেন অ্যালিসা হিলি। ফাইনালের সেরা হওয়ার পাশাপাশি বিশ্বকাপেরও সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি। ম্যাচ শেষে দেশের জার্সি গায়ে বিশ্বকাপ হাতে স্বামী মিচেল স্টার্ককে পাশে নিয়ে ছবি তুলেছেন হিলি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..