1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেরপুর হাইওয়ে থানায় যোগ দিলেন ওসি পরিমল

  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১১৫০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :: মৌলভীবাজারের শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন পরিমল চন্দ্র দেব। তিনি গত ২ এপ্রিল ওই থানায় যোগ দিয়ে তার নিয়ন্ত্রণাধীন হাইওয়ে এলাকায় চাঁদাবাজি বন্ধ, দুর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে কঠোর পদক্ষেপ গ্রহণ করার কথা জানিয়েছেন সাংবাদিকদের। এ লক্ষ্য অর্জনে হাইওয়ের বিভিন্ন শাখার পুলিশিং কমিটি এবং সচেতনমহলের সার্বিক সহযোগিতা চেয়েছেন তিনি।
পরিমল চন্দ্র দেব মৌলভীবাজার মডেল ও ফেঞ্চুগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে বেশ কিছু দিন দায়িত্ব পালন করেন। এরপর তিনি গোয়াইনঘাট থানার ওসির দায়িত্ব পালন করেন। অতি সম্প্রতি তিনি মৌলভীবাজার সদর উপজেলাধীন শেরপুর হাইওয়ে থানায় ওসি হিসেবে যোগদান করেছেন। তিনি জানান রমজান মাসসহ সব সময় হাইওয়েতে নির্বিঘেœ পণ্য পরিবহনসহ সব ধরণের বৈধ যানবাহন চালনায় হাইওয়ে পুলিশ সেবা দিয়ে যাচ্ছে। তিনি আরও জানান কঠোর সতর্কাবস্থার মাঝেও কেউ যদি হাইওয়ে পুলিশ কিংবা অন্য কারো দ্বারা বেআইনী ভাবে হেনস্থার শিকার হলে নি¤েœ উল্লেখিত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি। মোবাইল নম্বর ওসি হাইওয়ে- ০১৩২০ ১৮৪৬৭৩।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..