1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় মাদ্রাসা শিক্ষকের মেয়ে নাসরিনের সরকারি মেডিকেলে ভর্তির সুযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৫৮১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা উপজেলার পাথারিয়া গাংকুল মনসুরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো. নাসির উদ্দিনের একমাত্র মেয়ে নাসরিন আক্তার নিসা চলিত শিক্ষাবর্ষে সরকারি মেডিকেলে এমবিবিএস কোর্সে প্রথমবর্ষে ভর্তির জন্য নির্বাচিত হয়েছে। গত ১ এপ্রিল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

অত্যন্ত মেধাবী ছাত্রী নাসরিন আক্তার নিসা জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে এসএসসি এবং জুড়ী তৈয়বুন্নেছা সরকারি ডিগ্রি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫সহ এইচএসসি পাশ করেছে। নিসার মা গৃহিনী শাহানারা আক্তার জানান, আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে ছোটবেলা থেকেই চিকিৎসক হওয়ার স্বপ্ন নিয়ে সে পড়াশুনা চালিয়ে যায়। অবশেষে তার স্বপ্ন পুরণের প্রথম ধাপ এমবিবিএস কোর্সে ভর্তির যোগ্যতা অর্জন করেছে। সে মাগুরা সরকারি মেডিকেল কলেজে ভর্তির জন্য মনোনিত হয়েছে। নিসার বাবা-মা মেয়ের জন্য সকলের দোয়া চেয়েছেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..