1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সুযোগ্য পুলিশ সুপারের নেতৃত্বে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চাকরি পেলেন ৫৩জন

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২২৭০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার ৫৩ জন চাকরি প্রার্থী। মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৫৩ জন চাকরি প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।
উল্যেখ্য গত ২২,২৩ ও ২৪-মার্চ ২০২২ মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে অনলাইনে নিবন্ধিত প্রার্থীদের নিয়ে অত্যন্ত সচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে এই নিয়োগ পক্রিয়াটি সম্পন্ন হয়।তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাচাই শেষে ৩৭৫জন পুরুষ ও ৪১জন নারী গত ২৯-মার্চ ২০২২ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। লিখিত পরীক্ষায় মোট ৮৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৮৩ জন প্রার্থী আজ ০৯ এপ্রিল ২০২২খ্রিঃ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে নারী ও পুরুষ ৫৩ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়। মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) স্যার যে সিস্টেম চালু করে দিয়েছেন তা স্বচ্ছতা নিশ্চিত করার জন্য যথেষ্ট। তিনি আরো বলেন, কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্য দিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। তিনি নিয়োগ প্রাপ্ত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান এবং সততা সচ্চতার মাধ্যমে পুলিশের সুনাম অক্ষুন্ন রেখে দাতিত্ব পালনে কাজ করচবন বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..