1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বড়লেখায় আমেরিকা প্রবাসীর ফাঁকা বাড়িতে দুর্বৃত্বের হানা, তছনচ মূল্যবান জিনিসপত্র লুট

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৫২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :বড়লেখার মহুবন্দ মাইজপাড়া এলাকার আমেরিকা প্রবাসী ছকিয়া বেগমের ফাঁকা বসতবাড়িতে অজ্ঞাত দুর্বৃত্ত¡রা হানা দিয়েছে। কেছি গেট ও ঘরের তালা ভেঙ্গে অজ্ঞাত দৃর্বৃত্ত¡রা ভেতরে প্রবেশ করে দামী আসবাবপত্র, বেচিন, কাচের দ্রব্যসামগ্রী ভাংচুর করেছে। নিয়ে গেছে বিদেশী কম্বল, ডিনার সেটসহ মূল্যবান ইলেক্ট্রনিক্স সামগ্রী। এঘটনায় ছকিয়া বেগমের ভাগ্নে আবিদুর রহমান বৃহস্পতিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ছকিয়া বেগম (৬০) স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। প্রতিবছর দেশে আসলে বড়লেখার মহুবন্দ মাইজপাড়ায় নিজস্ব বাড়িতে থাকেন। আমেরিকায় থাকায় বাড়িটি বেশিরভাগ সময় ভাড়া থাকে। গত ২-৩ মাস ধরে বাড়িতে কোন ভাড়াটিয়া না থাকায় ফাঁকা ছিল। মাঝেমধ্যে দেখাশুনা করার জন্য ছকিয়া বেগম তার বোনের ছেলে আবিদুর রহমানকে দায়িত্ব দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সে খালার বাসায় গিয়ে বাসার প্রধান কেছি গেটের ও ঘরের তালা ভাঙ্গা দেখতে পায়। ভেতরে গিয়ে দেখতে পায় আলমারি, সোফাসেট, আসবাবপত্রসহ দামী জিনিসপত্র তছনচ ও ভাংচুর করা।

আবিদুর রহমান জানান, খালা ফোন করে বাসায় যাওয়ার কথা বলেন। গিয়ে দেখি তালা ভেঙ্গে অজ্ঞাতনামারা ঘরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র ব্যাপক ভাংচুর করেছে। অন্তত লাখ টাকার বিদেশী কম্বলসহ ইলেক্ট্রনিক্স সামগ্রী নিয়ে গেছে। ধারণা করছেন মঙ্গলবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে সময় দুর্বৃত্ত¡রা ঘটনাটি ঘটিয়েছে। এব্যাপারে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..