1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আরব আমিরাতে কুলাউড়া সমিতির কমিটি গঠন : মতিন সভাপতি, নুরুল সম্পাদক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২১৮ বার পঠিত
কুলাউড়া প্রতিনিধি: মধ্যপ্রাচ্যে “কুলাউড়া সমিতি” সংযুক্ত আরব আমিরাত এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সাবেক সভাপতি আব্দুল মতিনকে পূনরায় সভাপতি এবং নুরুল ইসলাম রুহুলকে সাধারন সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি ঘোষনা করা হয়।
সংগঠন সূত্রে জানা যায়, গত ২১ এপ্রিল বুধবার রাতে কুলাউড়া সমিতির আহ্বায়ক কমিটির এক সাংগঠনিক সভা অনুষ্টিত হয়। সমিতির আহ্বায়ক মছব্বির আলী বাদশা ও সদস্য সচিব ক্বারী আবু রুখিয়ান এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য তারা মিয়া বাকুল, মসুদ আলী, নজরুল ইসলাম রুহেল, ইছমত আলী, খলিলুর রহমান, রিপন মজুমদার ও নুরুল ইসলাম।
কুলাউড়া সমিতির আহ্বায়ক কমিটি এবং সিনিয়র সকলের সকলের মতামতের ভিত্তিতে সাবেক সভাপতি আব্দুল মতিনকে পূনরায় সভাপতি, মছব্বির আলী বাদশাকে প্রধান উপদেষ্টা, রেজাউল রহমান রাজ্জাককে প্রধান পৃষ্ঠপোষক, নুরুল ইসলাম রুহুলকে সাধারন সম্পাদক এবং এমদাদুল হাসান নাসিরকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটির দায়িত্বশীলরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..