1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিউইয়র্কে রেলস্টেশনে গোলাগুলি, আহত ১৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৮১ বার পঠিত

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বন্দুকধারীর হামলায় ৫ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১৩ জন। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় ব্রুকলিনের থার্টি-সিক্স স্ট্রিটের সানসেট পার্ক স্টেশনে এই ঘটনা ঘটে। পাতাল রেল স্টেশনে এ হামলায় বেশ কিছু যাত্রীর রক্তাক্ত ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

নিউ ইয়র্ক সিটি পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত, হামলাকারী একজন পুরুষ ছিল বলে শনাক্ত হয়েছে। হামলাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে।  নিউ ইয়র্ক সিটি পুলিশ জানিয়েছে, তাদের প্রাথমিক অনুমান গুলি কিংবা বড় কোনও বিস্ফোরক ব্যবহার হয়েছে। তারা তদন্ত চালাচ্ছে। আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলত সকালের ব্যস্ততার মধ্যে অসুবিধায় পড়েন আশেপাশের নিত্যযাত্রীরা। তাছাড়া আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

ঘটনার পরপরই স্টেশনে পৌছে যায় পুলিশ। ঘটনাস্থলে পৌছে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায় তারা। নিউইয়র্ক অগ্নিনির্বাপক বিভাগ জানিয়েছে, বন্দুক হামলার ঘটনায় আহত ১৩ জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। রেলস্টেশন কর্মকর্তারা বলেছেন, এ ঘটনার পর তদন্তের স্বার্থে কয়েকটা ট্রেন বিলম্বিত করা হয়। পুলিশ ও আইন প্রয়োগকারী সংস্থাগুলো মুখোশধারী এক যুবককে খুঁজছে। ঘটনার পর স্থান ত্যাগ করে বন্দুকধারী। এ ঘটনার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে কয়েকজনকে রক্তাক্ত অবস্থায় স্টেশন প্ল্যাটফর্মে পড়ে থাকতে দেখা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..