1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৩১২ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও বহুদূর এগিয়ে যাবে। দেশের মানুষের কল্যাণে সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ন করে যাচ্ছে। বিশেষ করে যোগাযোগ খাতে যে পরিমাণ উন্নয়ন করেছে তা দেশে বিরল। সারা বিশ্ব বাংলাদেশকে আজ একটি উন্নত দেশ হিসেবে চেনেন।
গতকাল বুধবার সকালে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
চার কোটি টাকা ব্যয়ে কালিঘাট ইউনিয়ন, ভাড়াউড়া ও কালাপুর ইউনিয়ন পর্যন্ত ৮. ১৯০ কিলোমিটার সড়কের কাজের উদ্বোধন কালে প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ কিছু পায়। এসময় তিনি ইঞ্জিনিয়ার ও ঠিকাদারি প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে আরও বলেন, কাজের মান শতভাগ ভালো হতে হবে। সেদিকে আমরা খেয়াল রাখব। কাজের মান খারাপ করে সরকারের বদনাম করা হবে তা কিছুতেই বরদাস্ত করা হবে না।
সময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এলজিইডি মৌলভীবাজারে নির্বাহী প্রকৌশলী মো. আজিম উদ্দীন সরদার, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..