1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদদপ্তরের গোপন অভিযানে বিলেতী মদ ও গাজা, সিএনজিসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৩৬২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার কমলগঞ্জে বিলেতী মদ ও গাজা, সিএনজিসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
আজ ১৬ এপ্রিল সন্ধা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদদপ্তরের পরিদর্শক অ মর কুমার সেন এর নেতৃত্বে এসআই ফয়েজ আহমদ, এ এসআই আব্দুর রশিদ,আবুল কালাম আজাদ ও সিপাই আ মির হোসেনের অভিযানে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজার মাধকপুর রোডের উজিরপুর এলাকা থেকে ২মাদক ব্যবসায়ী ও সিএনজি চালককে আটক করে। এসময় মাদক ব্যবসায়ীদের কাছে ভারতীয় ৪০ বোতল বিলেতী মদ, ১০ কেজি গাজাসহ একটি সিএনজি- মৌলভীবাজার -থ-১২-১৯২৫ আকট করা হয়। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অদিদপ্তরের এক সিপাই আ হত হয়।

আটককৃত মিজর মিয়া (২৪),পিতা-আইয়ুব আলীদক্ষিনের হাওর,মিরাজ আলী (৩৫) পিতা মৃত মফিজ আলী, সাং দক্ষিন গুলের হাওর,রাসেল মিয়া(২৫) পিতা সুরুজ মিয়া, সাং ওবাহাটা, মুন্সিবাজার, সর্ব সাং কমলগঝ্জ,মৌলভীবাজার বলে জানা গেছে।

জানা গেছে, মাদক ব্যবসীরা ঈদকে টার্গেট করে মৌলভীবাজার জেলার সীমান্তবতী ভারত থেকে নিরাপদে মাদক দেশের বিভিন্ন স্থানে পাচার করার চেষ্টা চালিয়ে আসছিল। বিশেষ করে আসন্ন ঈদকে টার্গেট করে মাদক ববাসী সিন্ডিকেট চক্র সক্রিয় হয়ে উঠেছিল। এরই খবরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অদিদপ্তর তাদের দরতে জেলা বিভিন্ন স্থানে বেশ কিছুদিন দরে নজরে নেয়। তারই অংশ হিসেবে কমলগঞ্জে অভিযান চালায় বলে জানা গেছে।
মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদদপ্তরের 

পরিদর্শক মর কুমার সেন দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন- মাদক ব্যবসায়ীরা ভারত থেকে মৌলভীবাজার সীমান্ত দিয়ে সংগ্রহ করে পাচারের খবরে সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালাই। এক পর্যায়ে শুক্রবার সন্ধা ৭ টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে বিলেতী মদ৪০ বোতল,,গাজা ১০ কেজিসহ ৩জনকে আটক করতে সক্ষম হই। তিনি আরো বলেন- আটককৃতদের গ্রেফতারের পর মৌলভীবাজাস্থ মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদদপ্তর কার্যালয়ে নিয়ে আসা হয় এবং মাদক আইনে ২টি পৃথক মামলার প্রস্তুতি চলছে এবং আসামীদের কমলগঞ্জ খানার মাধ্যমে পুলিশের মাধ্যমে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..