1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুক্তির প্রথম দিনে যেসব রেকর্ড করলো ‘কেজিএফ ২’

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৮৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: আগেই কিছুটা ইঙ্গিত ছিলো, বক্স অফিসে রীতিমত ঝড় বইয়ে দিবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মুক্তির প্রথম দিনে ঝড় নয়, ভারতীয় সংবাদ মাধ্যম বলছে- বক্স অফিসে রীতিমত সুনামি বইয়ে দিয়েছে ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির আলোচিত এই ছবিটি।

ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। যা মুক্তি পেল বৃহস্পতিবার। আর মুক্তির সঙ্গে সঙ্গেই রীতিমত হইচই ফেলে দিয়েছে ছবিটি। এই ছবিতে দর্শক যেমন মেতেছেন, সমালোচকরাও দিচ্ছেন বাহবা। আর দিন শেষে বক্স অফিসে গড়েছে দারুণ সব রেকর্ড!

১০ হাজারের বেশি পর্দায় মুক্তি পাওয়া ‘কেজিএফ ২’ মুক্তির প্রথম দিনে বলিউড বক্স অফিসের মতে বিশ্বব্যাপী আয় করেছে প্রায় ১৯০ কোটি রুপি। এরমধ্যে পুরো ভারত থেকে ছবিটির আয় ১৩১ থেকে ১৫৪ কোটির মতো। তারমধ্যে শুধু হিন্দি ভার্সনে ছবিটি আয় করেছে ৫২ কোটি রুপির বেশি।

মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ভারতীয় কোনো সিনেমার বক্স অফিস আয় অনুযায়ি ট্রিপল আর ও বাহুবলীর পরেই জায়গা করেছে নিয়েছে ‘কেজিএফ ২’। মুক্তির প্রথম দিনে ট্রিপল আর বিশ্বব্যাপী আয় করেছিলো ২২৩ কোটি রুপি এবং বাহুবলী-২ আয় করেছিলো ২১৪ কোটি রুপি।

ভারতীয় দক্ষিণী কোনো ছবি হিসেবে হিন্দি ভার্সনে সবচেয়ে দাপুটে ছবি হতে যাচ্ছে ‘কেজিএফ ২’। বক্স অফিস অনুযায়ি মুক্তির প্রথম দিনে কোনো দক্ষিণী ছবি হিসেবে সাড়া জাগানো ছবি ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ আয় করেছিলো ৪১ কোটি রুপি, এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া ‘ট্রিপল আর’ প্রথম দিনে আয় করে প্রায় ২০ কোটি রুপি। অথচ কেজিএফ আয় করেছে ৫২ কোটির রুপির বেশি।

হিন্দি ভার্সনে এরইমধ্যে শুক্রবারের অগ্রিম টিকেট আগেই ২২ কোটি রুপি বিক্রি হয়ে গেছে। সপ্তাহের প্রথম চারদিন হিন্দি ভার্সনে অগ্রিম টিকেট বিক্রি হয়েছে ৬০ কোটি রুপির বেশি। ধারণা করা হচ্ছে, দক্ষিণ ভারতের কোনো ছবি হিসেবে হিন্দি ভার্সনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা হতে পারে ‘কেজিএফ ২’।

যশ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ডিসেম্বরে। মাঝখানে করোনার কারণে সিনেমাটি নিয়ে প্রতীক্ষার প্রহর শুধু দীর্ঘই হয়েছে দর্শকের।

‘কেজিএফ’ এর কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। যেখানে মূল ভূমিকায় দক্ষিণী সুপারস্টার যশকে এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডন সহ আরো অনেকে।

প্রশান্ত নীল পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী কন্নড় সহ তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..