1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গৃহশিক্ষক প্রেম প্রস্তাব দিয়েছিলেন কোয়েলকে

  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৫৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। দেড় শতকের বেশি সময় ধরে টলিপাড়ায় রাজত্ব করছেন তিনি। দেব-জিতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

পর্দার জীবন নিয়ে কোয়েল যতটা আলোচিত ঠিক ততটাই আলোচিত তার ব্যক্তিজীবন নিয়ে। তার লাইভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। যদিও তেমন কোনো তথ্য পাওয়া যায় না কোয়েলের লাভ লাইফ নিয়ে। এক সময় জিতের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও পরে তা ধোপে টেকেনি।

২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানকে বিয়ে করেন কোয়েল। গত বছর প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। চাপা স্বভাবের কোয়েল সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে। অনুরাগ বসুর টক শোতে হাজির হয়ে এক তরফা প্রেমের কাহিনি জানিয়ে ছিলেন কোয়েল।

তিনি জানান, কলেজে কোনোদিন আমি লাভ লেটার পাননি তিনি। তবে হাইস্কুলে পড়ার সময় তার হোম টিউটর তাকে প্রপোজ করেছিল।

অভিনেত্রীর ভাষায়, ‘আমাকে ভূগোল পড়াচ্ছেন। তখন উনি বলল, তোমায় একটা কথা বলার আছে। তবে এখন না পরে বলব। আমি বললাম, না, বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়তো কোনো ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনো ভালো চাকরি পেয়েছেন হয়তো। এবার উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন। ব্যাস, আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..