1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জন্মদিনে ভালোবাসায় সিক্ত মেহজাবীন

  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৩৫৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। ছক ভাঙা গল্পে নিজেকে মেলে ধরায় ভক্তদের আগ্রহেরও কমতি নেই।

অভিনয়, রূপ-লাবণ্যে এ দেশের ছোট পর্দার দর্শকের মন কেড়েছেন অনেক আগেই। অনবদ্য অভিনয়ে টানা একযুগ এক নম্বর অবস্থানে থেকে তিনি কাজ করে যাচ্ছেন। তবে বিশেষ দিনের কাজগুলোতে তাকে বেশি দেখা যায়।

দর্শকপ্রিয় এ তারকার জন্মদিন আজ। জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অভিনেত্রীকে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন বন্ধু, সহকর্মী, পরিচালক, ভক্তসহ অনেকেই। এ তালিকায় বিশেষভাবে রয়েছেন একজন। তিনি মেহজাবীনের প্রেমিক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন তিনি।

নিজের ফেসবুকে মেহজাবীনের সঙ্গে একটি ছবি প্রকাশ করেন আদনান। ক্যাপশনে লেখেন, ‘চমৎকার হৃদয়ের মানুষটিকে জন্মদিনের আনন্দমুখর শুভেচ্ছা। সবগুলো বছর ধরেই তুমি আমার শক্তি ও সাহস। ‍তুমি আমার জ্বলজ্বলে তারা।’ পোস্টের সঙ্গে ভালোবাসার দুটি ইমোজিও জুড়ে দেন এ নির্মাতা।

১৯৯১ সালের এ দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন মেহজাবীন। তবে তার বেড়ে ওঠা দুবাইতে। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন তিনি। তার অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এরপর তিনি একে একে কাজ করেন ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’ উল্লেখযোগ্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..