1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউনিভার্সাল ট্রাস্ট(ইউ কে) এর রমজানের খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: ইউনিভার্সাল রিলিফ ট্রাস্ট শেফিল্ড,ইংল্যান্ড এর আর্থিক সহযোগিতায় মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই এলাকায় প্রায়দেড় শতাধিক দুস্থ অসহায় গরিবদের মধ্যে চাল ডাল, সোয়াবিন ,পিয়াজ,ছোলা ইত্যাদি রমজান মাস উপলক্ষে খাদ্যসামগ্রীবিতরন করা হয়। ২০শে এপ্রিল দুপুরে গোরারাই গ্রামে হাজী ছুরত মিয়া সাহেবের বাড়ীতে অনুষ্ঠিত অনুষ্ঠানে তোফায়েল আহমেদ তারেক এরসঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ১নং খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবু মিয়া চৌধুরী। উপস্থিত ছিলেন শেরপুরপ্রেসক্লাবের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, সমাজসেবক বদরুল ইসলাম রিপন,আওয়ামীলীগ নেতা আবুলহোসেন চৌধুরী,গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনে সদস্য রিয়াজুল ইসলাম জাবেদ,সাংবাদিক রিপন আহমেদ,মাওলানাআশরাফ মিয়া।

চেয়ারম্যান আবু মিয়া চৌধুরী বলেন প্রবাসে থেকে নিজের মার্তৃভূমির টানে আমাদের ভাইরা খুঁজ খবর নেন, যে কোন বিপদেআপদে তারা এগিয়ে আসেন,সেই জন্য আমরা তাদের কে ধন্যবাদ ও কৃজ্ঞতা জানাই,ইনশাহআল্লাহ এই ধারা আগামীতেওঅব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..