1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিল্লিতে বিজেপি নেতাকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৬৭ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: ভারতের রাজধানী দিল্লিতে বাড়ির সামনে গুলি করে হত্যা করা হয়েছে স্থানীয় এক বিজেপি নেতাকে। তার নাম জিতু চৌধুরী। বুধবার রাত ৮টার দিকে দিল্লির ময়ূর বিহার এলাকায় এই ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় জিতুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দিল্লি পুলিশ জানিয়েছে, ময়ূর বিহারের সি-ওয়ানে ভিড় দেখে দাঁড়ায় তাদের টহলদারী ভ্যান। এ সময় দেখা যায়, গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছন একজন। তাকে ঘিরেই স্থানীয় লোকজনের ভিড়।

পরে পুলিশ জানতে পারে ওই ব্যক্তির নাম জিতেন্দ্র ওরফে জিতু চৌধুরী। তিনি এলাকায় বিজেপি নেতা হিসেবে পরিচিত। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে কয়েকটি ফাঁকা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলার পাশাপাশি এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে আততায়ীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। রাজনৈতিক কারণ না কি ব্যক্তিগত শত্রুতা। কেন জিতুকে এ ভাবে খুন হতে হলো তা তদন্ত করে বের করার চেষ্টা করছে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..