1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যাত্রাবাড়ীতে ফ্রিজের কম্পেসার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় একটি বাসায় ফ্রিজের কম্পেসার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে তিনটার দিকে কোনাপাড়া আড়াবাড়ি বটতলার একটি ৪তলা বাড়ির নিচ তলায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন আব্দুল করিম (৩০), তার স্ত্রী খাদিজা আক্তার (২৫) ও দেড় বছরের মেয়ে ফাতেমা।

জানা যায়, রাতে খাদিজা সাহরি রান্না করতে উঠে চুলা জ্বালাতে গেলে বিকট শব্দে ফ্রিজের কম্প্রেশার বিস্ফারণ হয়। এতে বাসার ভিতরে থাকা তিনজন দগ্ধ হয়। এ সময় তারা তিনজন দৌড়ে বাসা থেকে বাইরে বের হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা।

খাদিজার বড় ভাই সুরুজ রানা জানান, আব্দুল করিম, স্ত্রী খাদিজা ও মেয়ে ফাতেমাকে নিয়ে বটতলার ওই বাড়িতে ভাড়া থাকতেন। কোনাপাড়ায় তার একটি মুদি দোকান রয়েছে। তাদের গ্রামের বাড়ি পাবনা সুজানগর উপজেলার বনাখোলা গ্রামে। ভগ্নীপতি আব্দুল করিমের বাড়িও পাশাপাশি।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, আব্দুল করিমের শরীরের ৫৪ শতাংশ, তার স্ত্রী খাদিজা আক্তার শরীরের ৯৫ শতাংশ এবং তাদের মেয়ে ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। খাদিজা আক্তার ও তার মেয়ে ফাতেমাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..