1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মানিকগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৭৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মানিকগঞ্জের সিংগাইরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কাওসার হোসেন (৪৫) নামের ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ডাকাত দলের সরদার বলে দাবি র‌্যাবের।

বুধবার (২০ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আলমমারা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত কাওসার হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার জয়হার গ্রামের লোকমান হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-৪ জানায়, দিনগত রাত ২টার দিকে আলমমারা এলাকায় ৮ থেকে ১০ জনের একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। তাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ডাকাতদলের সদস্যরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় বাকির পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান ডাকাত সরদার কাওসার হোসেন। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি জব্দ করা হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিংগাইর থানা পুলিশের উপপরিদর্শক মো. বখতিয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..