1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলায় আসামি সাড়ে ১৪শ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থী এবং ব্যবসায়ীদের মধ্যে সঙ্গে সংঘর্ষের ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। দুটি মামলা পুলিশের পক্ষ থেকে করা হয়েছে। আরেকটি মামলা নিহত ডেলিভারিম্যান নাহিদের পরিবারের পক্ষ থেকে করা হয়েছে। এসব মামলায় অজ্ঞাতনামা প্রায় সাড়ে ১৪শ জনকে আসামি করা হয়েছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ কাইয়ুম বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে এসব তথ্য জানান।

ওসি বলেন, জ্বালাও-পোড়াও ও পুলিশের কাজে বাধা দেওয়ায় বিস্ফোরণ-হাঙ্গামার অভিযোগে পুলিশের পক্ষ থেকে দুটি মামলা করা হয়েছে। একটি মামলার বাদী হয়েছেন পরিদর্শক (তদন্ত) ইয়ামিন কবির। অপর মামলার বাদী এসআই মেহেদী হাসান। এছাড়া নিহত ডেলিভারিম্যান নাহিদ হোসেনের চাচা মোহাম্মদ সাঈদ একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এম এ কাইয়ুম আরও বলেন, দায়ের করা তিনটি মামলার সবাই অজ্ঞাতনামা আসামি। বুধবার রাতেই মামলাগুলো দায়ের করা হয়। নাহিদের চাচা মোহাম্মদ সাঈদের দায়ের করা হত্যা মামলায় আসামি করা হয়েছে ১০০ থেকে ১৫০ জনকে। ককটেল বিস্ফোরণের ঘটনায় ২০০ থেকে ৩০০ জনকে। পুলিশের দায়ের করা মামলায় নিউমার্কেটের ২০০ থেকে ৩০০ জন ব্যবসায়ী-কর্মচারীকে আসামি করা হয়েছে এবং ঢাকা কলেজের ৬০০ থেকে ৭০০ জনকে আসামি করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..