1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পিএসজির অপেক্ষা বাড়াল মার্শেই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৫৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শিরোপা নিশ্চিত করার সম্ভাবনায় মাঠে নামে পিএসজি। তবে সমীকরণ ছিল এরকম যে পিএসজিকে জিততে হবে আর অলিম্পিক মার্শেই না হারলেও ড্র করতে হবে। নিজেদের কাজটা পিএসজি ঠিকঠাকভাবে করলেও অপর ম্যাচে মার্শেই জিতে যাওয়ায় অপেক্ষা বেড়েছে মাওরোসিও পচেত্তিনোর দলের।

বুধবার রাতে লিগ ওয়ানের ম্যাচটি অঁজিকে ৩-০ গোলে হারিয়েছে পিএসজি। আরেক ম্যাচে ৩-২ ব্যবধানে জয় পায় পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা মার্শেই। তাতে শিরোপা নিশ্চিত করা হয়নি পিএসজির।

তবে বাকি পাঁচ রাউন্ড থেকে ১ পয়েন্ট পেলেই দশমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হবে পিএসজি।

কিলিয়ান এমবাপে দলকে এগিয়ে নেওয়ার পর প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করেন সের্হিও রামোস। দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলটি করেন মার্কিনিয়োস।

ম্যাচের ২৮তম মিনিটে এসে প্রথম গোলের দেখা পায় পিএসজি। ডি-বক্সের বাইরে থেকে নিচু কোনাকুনি শটে গোল করেন এমবাপে। চলতি আসরে এটি তার ২২তম গোল।

বিরতির আগে পাল্টা আক্রমণে পিএসজি শিবিরে ভীতি ছড়ায় অঁজি। ৩৯তম মিনিটে সমতায় ফিরতে পারত তারা। কিন্তু মোহামেদ আলি-চোয়ের দূর থেকে নেওয়া শট পোস্টের বাইরের দিকে লাগে।

প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ডি মারিয়ার কর্নারে লাফিয়ে হেডে ঠিকানা খুঁজে নেন সার্জিও রামোস। তাতে ২ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় প্যারিসের ক্লাবটি।

দ্বিতীয়ার্থে ফিরে গতি আরও বাড়িয়ে দেয় পিএসজি। ৬৫তম মিনিটে ব্যবধান আরও বাড়তে পারত। তবে এমবাপের নিচু জোরাল শট ঝাঁপিয়ে ঠেকান অঁজি গোলরক্ষক। ৬৮তম মিনিটে অঁজির ফরোয়ার্ড কাসিমির নিঙ্গা সফরকারী ডিফেন্ডার কেরারের ট্যাকলে বক্সে পড়ে যান। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে ভিএআরে সিদ্ধান্ত পাল্টান তিনি।

৭৭তম মিনিটে স্কোরলাইন ৩-০ করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন মার্কিনিওস। ডি মারিয়ার ক্রসে হেডে গোল করেন তিনি। তাতে জয় নিয়ে মাঠ ছাড়ে পচেত্তিনোর শিষ্যরা।

এ জয়ে ৩৩ ম্যাচে ২৪ জয় ও পাঁচ ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পিএসজি। দুইয়ে থাকা মার্সেইয়ের পয়েন্ট ৬২।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..