1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে পারবেন না তারা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি দীর্ঘদিন ধরেই নেতৃত্বহীন। চলমান নিষেধাজ্ঞা কাটিয়ে আগামী ২১ মে প্রযোজক-পরিবেশক সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে বিএফডিসিতে।

এবারের নির্বাচনে অংশ নেবেন প্রযোজক-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, সেলিম খান। এতে সভাপতি প্রত্যাশী সেলিম খান ও সাধারণ সম্পাদক প্রত্যাশী মনোয়ার হোসেন ডিপজল নির্বাচনে অংশ নেবেন।

এবারের নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, মেহেদী সিদ্দিকী মনির ও ড্যানি সিডাক। তবে এবারের নির্বাচনে অংশ নিতে পারবেন না তারা চার জন।

গতকাল বুধবার (২০ এপ্রিল) নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সেখানে উল্লেখ করা হয়, বাংলাদেশ চলচ্চিত্র পরিবেশক সমিতির সংবিধির ৫ (৫) ধারার বিধান মোতাবেক উল্লেখিত চার জন সদস্য এবারের নির্বাচনে অংশ নিতে পারবেন না বিধায় তাদের দাবিকৃত মনোনয়ন বাতিল করা হলো।

আসন্ন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ। নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে থাকবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আশরাফুর রহমান ও মো. আমিনুল ইসলাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..