1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্ষমা চেয়ে পানমশলার বিজ্ঞাপনী প্রচার থেকে সরে দাঁড়ালেন অক্ষয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪২১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সম্প্রতি এক পানমশলার বিজ্ঞাপনী প্রচারের অংশ হয়েছিলেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। শাহরুখ খান, অজয় দেবগণের মতো বলিউড সুপারস্টাররা আগে থেকেই সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তবে এই বিজ্ঞাপনের অংশ হওয়ায় অক্ষয় কুমারের উপর ক্ষুব্ধ হয় তার ভক্তদের বড় একটা অংশ।

অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে তাই সেই সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিজেকে সরিয়ে নিলেন আক্কি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

দিন কয়েক আগেই ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অক্ষয়কে। এই ব্র্যান্ডের পানমশলার প্রোডাক্টের মুখ হিসাবে দেখা গিয়েছিল অক্ষয়কে, একই ব্র্যান্ডের পক্ষ থেকে তামাকজাত দ্রব্য বাজারে বিক্রি করা হয়। সে কারণেই অক্ষয়ের সিদ্ধান্তকে স্বাগত জানাতে পারেননি অনেকে।

পোস্টে ক্ষমাপ্রার্থনা করে অভিনেতা লেখেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আমি আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের কাছে। আপনাদের গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি, এবং কোনওদিন করব না, তবুও আমার বিমল এলাইচির সঙ্গে যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।

এরপর অক্ষয় কুমার যোগ করেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছে ওই এনডোর্সমেন্ট থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করব। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই’।

সংস্থার সাম্প্রতিক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল শাহরুখ খান এবং অজয় দেবগণ ‘বিমল ইউনিভার্স’-এ অক্ষয় কুমারকে স্বাগত জানাচ্ছেন। ক্ষতিকারক পণ্যের হয়ে প্রচার করছেন তাদের প্রিয় অভিনেতা, এটি ভেবেই অক্ষয় ভক্তরা তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন। এমনকি সোশ্যাল মিডিয়াতে এই তারকার পুরোনো ভিডিও ভাইরাল হয়, যেখানে মাদকদ্রব্য, সিগারেট,তামাকজাত দ্রব্যের প্রচার থেকে অভিনেতা নিজেকে সতর্কভাবে দূরে সরিয়ে রাখার কথা বলেছেন।

উল্লেখ্য, বক্স অফিসে অক্ষয় কুমারের শেষ রিলিজ ছিল ‘বচ্চন পাণ্ডে’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘সেলফি’,’রক্ষা বন্ধন’-এর মতো ছবি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..