1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিল্লিতে লকডাউন বাড়ল আরও এক সপ্তাহ

  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২০৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের রাজধানী দিল্লির করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। করোনায় গত ২৪ ঘণ্টায় সেখানে ৩৫৭ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালগুলোতে করোনা রোগীর উপচেপড়া ভিড়। অক্সিজেন সংকটে মৃত্যুর সংখ্যা বাড়ছেই। গতকাল দিল্লির একটি হাসপাতালে অক্সিজেন না পেয়ে ২৫ করোনা রোগীর মৃত্যু হয়। এমন পরিস্থিতিতে রাজধানীতে চলমান লকডাউন আরও এক সপ্তাহের জন্য বাড়ানো হয়েছে। খবর দ্য হিন্দুর।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ রবিবার এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, আগামী ৩ মে ভোর ৫টা পর্যন্ত চলমান লকডাউন জারি থাকবে।

কেজরিওয়াল বলেন, আমরা সর্বশেষ ছয় দিনের লকডাউন দিয়েছিলাম। করোনা মোকাবিলায় এটিই ছিল আমাদের হাতের শেষ অস্ত্র। কিন্তু লকডাউন সত্বেও করোনার সংক্রমণ কমছে না। প্রতিটি বিভাগের সঙ্গে কথা বলে এক সপ্তাহের জন্য লকডাউন বাড়ানো হচ্ছে।

দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, লকডাউনের শুরুতে ৩৬-৩৭ শতাংশ সংক্রমণ ছিল এখন তা ৩০ শতাংশ নেমেছে। সংক্রমণের এই হার আরও নিচে নামাতে হবে।

এদিকে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় আজ রবিবার জানিয়েছে, শনিবার দেশজুড়ে ৩ লাখ ৪৯ হাজারের বেশি মানুষের করোনা শনাক্ত হয় এবং এদিন করোনায় মৃত্যু হয়েছে ২ হাজার ৭৬০ জনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..