1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘দঙ্গল কন্যা’ এবার শাহরুখের সঙ্গে

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৪৩১ বার পঠিত

বিনোদন ডেস্ক : আমির খানের ‘দঙ্গল কন্যা’ সানিয়া মালহোত্রাকে এবার দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে। অ্যাটলির পরবর্তী এই ছবির নাম আপতত ঠিক হয়েছে ‘লায়ন’। তবে কী ধরনের চরিত্রে দেখা যাবে সানিয়াকে, তা এখনও ঠিক করা হয়নি। তবে জানা গেছে ছবিতে ধামাকেদার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে সানিয়াকে।

কিক বক্সিং থেকে শুরু বন্দুক নিয়ে নানারকম স্টান্ট পারফর্ম করবেন সনিয়া, যে দৃশ্যে থাকবেন কিং খানও।

মিড-ডে জানায়, বন্দুক নিয়ে অনুশীলনের খুব বেশি সুযোগ পাচ্ছেন না সানিয়া। কারণ অ্যাটলির ছবির পাশাপাশি গুনিত মঙ্গার ছবি ‘কাথাল’-এর শ্যুটিং সারছেন সানিয়া। ‘লায়ন’-এ যে ধরনের স্টান্ট রয়েছে, তার জন্য কমপক্ষে চার থেকে পাঁচ দিনের অনুশীলন দরকার ছিল, যদিও ব্যস্ত শেডিউলের কারণে মাত্র কয়েকঘণ্টা বন্দুক হাতে অনুশীলন করেই ক্যামেরার সামনে নামতে হয়েছে সানিয়াকে। ওই সূত্র আরও জানিয়েছে, ছবিতে কিকবক্সিং এবং ডিগবাজি খাওয়ার মতো কারনামা করে দেখাতে হবে সানিয়াকে। প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী হওয়ার দরুণ এই স্টান্টগুলো করতে সুবিধা হবে সানিয়ার। ওর মধ্যে প্রচুর ফূর্তি রয়েছে, সেটা ওকে সাহায্য করছে।

মিড-ডে আরও প্রকাশ করেছে, শাহরুখ-সানিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়মণি এবং সুনীল গ্রোভার। মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখের ‘পাঠান’, ইতিমধ্যেই রাজকুমার হিরানির সঙ্গে নিজের পরবর্তী ছবি ‘ডানকি’র ঘোষণা সেরেছেন শাহরুখ। কিং খান ভক্তরা আপতত প্রহর গুণছে ‘লায়ন’-এর আনুষ্ঠানিক ঘোষণার নিয়ে।

কিছুদিন আগেই ‘হিট দ্য ফার্স্ট কেস’ ছবির শ্যুটিং শেষ করেছেন সানিয়া। ছবিতে রাজকুমার রাও-এর বিপরীতে রয়েছেন অভিনেত্রী। এছাড়াও ভিকি কৌশলের সঙ্গে স্যাম মানেকশ’র বায়োপিকে দেখা মিলবে সানিয়া মালহোত্রার। এছাড়াও ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’-এর হিন্দি রিমেকের অংশ হচ্ছেন তিনি। সূত্র- হিন্দুস্থান টাইমস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..