1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জেসুসের ৪ গোলে উড়ল ম্যান সিটি

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৩৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সাম্প্রতিক সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের। প্রত্যাশামাফিক খেলতে না পারায় শুনতে হচ্ছিল সমালোচনা। তবে তিনি যে পুরোপুরি ফুরিয়ে যাননি, সেই প্রমাণ দিলেন ওয়াটফোর্ডের বিপক্ষে ম্যাচে।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যান সিটি। যেখানে একাই ৪ গোল করেছেন জেসুস। ইংলিশ প্রিমিয়ার লিগে এটিই তার প্রথম হ্যাটট্রিক তথা ডাবল হ্যাটট্রিক। এমনকি দলের অন্য গোলেও অ্যাসিস্ট করেন জেসুস।

আগামী মঙ্গলবার দিবাগত রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে ম্যান সিটি। তার আগে এমন উড়ন্ত জয় নিশ্চিতভাবেই বাড়তি আত্মবিশ্বাস জোগাবে পেপ গার্দিওলার শিষ্যদের।

ওয়াটফোর্ডের বিপক্ষে পুরো ম্যাচেই দাপট দেখিয়ে খেলেছে সিটিজেনরা। ম্যাচের ৪ মিনিটেই দলকে এগিয়ে দেন জেসুস। প্লেসিং শটে প্রথম গোলের পর ২৩ মিনিটের মাথায় কেভিন ডি ব্রুইনের নিখুঁত ক্রসে ডাইভিং হেড দিয়ে ব্যবধান বাড়ান ব্রাজিলিয়ান তারকা।

দুই গোলের পাশাপাশি প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে অন্য গোলের অ্যাসিস্টও করেন জেসুস। ম্যাচের ৩৪ মিনিটের মাথায় সতীর্থ রদ্রির উদ্দেশ্যে কাটব্যাক করেন জেসুস। যা বুক দিয়ে নামিয়ে জোরালো ভলিতে স্কোরলাইন ৩-০ করেন রদ্রি।

পরে দ্বিতীয়ার্ধে ফিরে হ্যাটট্রিক পূরণ করতে মাত্র ৪ মিনিট সময় নেন জেসুস। ডি-বক্সের মধ্যে তাকেই ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে প্রিমিয়ার লিগে নিজের প্রথম হ্যাটট্রিক তুলে নেন ২০১৭ সালে পালমেইরাস থেকে সিটিতে নাম লেখানো জেসুস।

ম্যাচের বয়স ৫০ মিনিট হওয়ার আগে হালি পূরণ করে গোলোৎসবের আভাস দিচ্ছিল ম্যান সিটি। কিন্তু এরপর আর হয়েছে মাত্র একটি গোল। ম্যাচের ৫৩ মিনিটের সময় নিজের চতুর্থ ও দলের পঞ্চম গোল করেন ব্রাজিলিয়ান তারকা।

এ জয়ের পর ৩৩ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ম্যান সিটি। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে ওয়াটফোর্ড। দুই নম্বরে থাকা লিভারপুলের সংগ্রহ ৩২ ম্যাচে ৭৬ পয়েন্ট। আজ এভারটনের মুখোমুখি হবে তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..