1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ঈদে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ৩৬টি পরিবার

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২০৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের মতো মৌলভীবাজারের বড়লেখায় ভূমিহীন ও গৃহহীন ৩৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদান করা হচ্ছে। মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে এসব পরিবারের হাতে নতুন ঘর তুলে দেওয়া হচ্ছে। আগামী ২৬ এপ্রিল আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের মাঝে ঘরগুলো হস্তান্তর করা হবে।

এ উপলক্ষে রোববার (২৪ এপ্রিল) দুপুরে বড়লেখা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সভাকক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান করছেন। এরই আওতায় প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ঘর প্রদান করা হয়েছে। এবার ঈদ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান করা হবে। আগামী ২৬ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীনদের ঘর হস্তান্তর করবেন। এদিন সকাল ১০টায় উৎসবমুখর পরিবেশে বড়লেখায় ৩৬টি পরিবারকে উপজেলা পরিষদ হলরুমে নতুন ঘর প্রদান করা হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উল্লেখযোগ্য হচ্ছে অর্জন হচ্ছে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান করা। মাননীয় প্রধানমন্ত্রীর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে আমরা সবোর্চ্চ নিষ্টার সাথে চেষ্টা করেছি।

সংবাদ সম্মেলনে বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, মিজানুর রহমান, জালাল আহমদ, এ.জে লাভলু ও মোস্তফা উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..