1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে বৈধ কমিটির হাতে চা শ্রমিক ইউনিয়নের দায়িত্ব হস্তান্তরের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৮৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের মেয়াদ উত্তীর্ণ অবৈধ কমিটি বাতিল ও আইনানুগ কেন্দ্রীয় কার্যকরি কমিটির কর্তৃক ইউনিয়নের কার্যক্রম পরিচালনার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিভিন্ন চা বাগানের চা শ্রমিক নেতারা।

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন এর আইনানুগ বিদ্যমান কেন্দ্রীয় কার্যকরি পরিষদের ভেনারে আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের কার্যকরি কমিটির নির্বাহী সভাপতি অশোক সরদার। এ সময় বক্তব্যদেন বিজয় বুনার্জী, চা শ্রমিক নেতা পরিমল সিং বারাইক, সেলিম হক, দিলীপ কৈরী, প্রাণেশ গোয়ালা, গীতা রানী কানু ও সঞ্জয় ভৌমিক।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সংশ্লিষ্ট বিভাগ অনতিবিলম্বে ব্যবস্থা না নিলে তারা কঠোর আন্দোলনে যাবেন। চা শ্রমিক নেতা পরিমল সিং বারাই জানান, মেয়াদ উত্তীর্ণ অবৈধ কমিটি জোর করে দখল চা শ্রমিক ইউনিয়নের অফিস দখল করে আছে। অতচ তাদের কমিটি আইনগতভাবে বৈধ কমিটি। সত্য ও ন্যায় প্রতিষ্ঠার স্বার্থে এ বিষয়ে দ্রæত পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি দৃষ্টি আর্কশন করেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..